প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ৫ কোটি টাকা দিলো মোংলা বন্দর কর্তৃপক্ষ

0
127

মোঃসোহেল, মোংলা প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর করোনা তহবিলে পাঁচ কোটি টাকা অনুদান প্রদাণ করেছে মোংলা বন্দর কর্তৃপক্ষ।

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা বৃহস্পতিবার ঢাকায় প্রধানমন্ত্রীর মূখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে পাঁচ কোটি টাকার এই চেক তুলে দেন।এ সময় নৌ পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা বলেন, জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে একসঙ্গে ঘর পেয়েছে প্রায় ৭০ হাজার ভূমিহীন ও গৃহহীন মানুষ। এছাড়া চলমান করোনা সংকটে আর্থিক সহায়তা দিয়ে কয়েক লাখ মানুষের পাশেও ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর এই মহৎ উদ্যোগ সফল করতে মোংলা বন্দর কর্তৃপক্ষ হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইন্যান্স এবং করোনা সহয়তা তহবিলে পাঁচ কোটি টাকার চেক প্রদাণ করা হয়েছে বলেও জানান মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা।