দেশজুড়ে

দারাজের সাথে মনস্টারের চুক্তি


নিজেদের প্ল্যাটফর্মে গ্রাহকদের জন্য নতুন পরিসরের অডিও, ভিডিও এবং গেমিং পণ্য যুক্ত করার লক্ষ্যে দেশের বৃহত্তম ই-কমার্স মার্কেটপ্লেস দারাজ (https://www.daraz.com.bd/) সম্প্রতি আন্তর্জাতিকভাবে স্বনামধন্য ব্র্যান্ড ‘মনস্টার’ -এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

দারাজের অফিশিয়াল স্টোর হিসেবে সম্প্রতি মনস্টারের মেগা-ব্র্যান্ড উন্মোচন অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে, বর্তমানে মনস্টার অধিক পারফরমেন্সযুক্ত ক্যাবল তৈরিতে বিশ্বে শীর্ষস্থানীয়। অডিও/ভিডিও সরঞ্জাম সংযোগে মনস্টারের ক্যাবল ব্যাপকভাবে ব্যবহৃত হয়। প্রতিষ্ঠানটি এখন হেডফোন, স্পিকার, এইচডিএমআই ক্যাবল এবং পাওয়ার সল্যুশনসহ বিস্তৃত পরিসরের পণ্য নিয়ে বাজারে এগিয়ে রয়েছে। এখন থেকে দারাজেও তাদের পণ্য পাওয়া যাবে।

দারাজের বাংলাদেশের হেড অফ ক্রসবর্ডার জনাব এহতেসাম ইরাম বলেন ‘আমরা সবসময় গ্রাহকদের সেরা মানের এবং বিস্তৃত পরিসরের পণ্য সরবরাহের চেষ্টা করে থাকি। এই চুক্তি স্বাক্ষর আমাদের সে প্রচেষ্টারই ধারাবাহিকতা। আপনারা জানেন, মনস্টার ইতোমধ্যে আন্তর্জাতিক খ্যাতি অর্জন করেছে; তাই আমরা তাদের সাথে চুক্তিবদ্ধ হয়েছি, যাতে মিউজিক এবং গেমপ্রেমীরা মনস্টারের পণ্যগুলো দারাজ থেকে সাশ্রয়ী মূল্যে কিনতে পারেন।’

এ চুক্তি স্বাক্ষরের ফলে দারাজ গ্রাহকরা সেরা মানের নিশ্চয়তার সাথে একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য ক্রয় করতে পারবেন। এই পণ্যগুলোতে দারাজমলের বিশ্বস্ত সিল থাকায় আসল-নকল নিয়ে চিন্তায় পড়তে হবে না। এটি নিত্যদিনের বাসযাত্রী, সংগীতপ্রেমী এবং গেমারদের জন্য উন্নত মানের অডিও এবং ভিডিও সরঞ্জাম কেনার একটি আকর্ষণীয় সুযোগ।

দারাজ ইলেকট্রনিকস উইক উপলক্ষ্যে (যা চলবে ৯ থেকে ১৫ জুন পর্যন্ত) মনস্টার মেগা ডিলে ক্রেতারা পাবেন ৪৫ শতাংশ পর্যন্ত অফার। সংবাদ বিজ্ঞপ্তি।


এই বিভাগের আরও খবর পড়ুন