দেশজুড়ে

মাগুরায় পুকুরে মিললো যুবকের বস্তাবন্দী টুকরো টুকরো লাশ


মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরার মহম্মদপুর উপজেলার কালুকান্দী গ্রামের রাস্তার পাশে পরিত্যক্ত পুকুর থেকে আজিজুর রহমান (৩২) নামে এক যুবকের বস্তাবন্দী টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। আজিজুর রহমান মাগুরা সদর উপজেলার সংকোচখালী গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

সে মোহাম্মদপুর উপজেলার বানিয়াবহু গ্রামে তার নানা আবুল কাশেমের বাড়িতে থাকতো। নিহত আজিজুর রহমান মাগুরা সদর উপজেলার ইছাখাদা এলাকার আলতাফ উদ্দিনের জামাতা।

রবিবার সকালে মহম্মদপুর উপজেলার কালুকান্দী গ্রামের রাস্তার পাশের পুকুরে বস্তাবন্দি অজ্ঞাত লাশ দেখতে পেয়ে স্থানীয় লোক পুলিশে খরব দেয়। এসময় বিভিন্ন এলাকা থেকে লাশ দেখতে ছুুটে আসে উৎসুুক জনতা। নিহত আজিজুর রহমানের লাশ তার নানা বাড়ির থেকে প্রায় ২ কিমি দূূরে রাস্তার পাশে একটি পুুুুকুরে দেখতে পায় স্থানীয়রা।

ধারণা করা হচ্ছে দূর থেকে লাশ টুকরো করে গাড়িতে এনে ওই স্থানে ফেলে রেখে গেছে। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন মাগুরার সহকারী পুলিশ সুপার (সার্কেল) হাফিজুর রহমান। এছাড়াও মাগুরার সিআইডি, ঝিনাইদহ থেকে পিবিআই এর কর্মকর্তারা উপস্থিত হন।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস লাশের পরিচয়ের বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। টুকরো লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মাগুরা সদর থানায় অথবা মহম্মদপুর থানায় মামলা হবে বলেও জানান তিনি।


এই বিভাগের আরও খবর পড়ুন