দেশজুড়ে

মুন্সীগঞ্জে ৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার-৩

  • 231
    Shares

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ মফিজ উদ্দিন বেপারী (৫২) ও সিরাজুল ইসলাম বেপারী (৩৫) এবং রুমা বেগম (৪০) নামে তিনজন মাদক কারবারি কে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। শনিবার সকালে মুন্সিগঞ্জ সদর থানার মাকহাটি পশ্চিম পাড় ঈদগাঁ মাঠের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিওিতে শনিবার সকাল পৌনে নয়টার সময় মুন্সিগঞ্জ সদর থানার মাকহাটি পশ্চিম পাড় ঈদগাঁ মাঠের সামনে থেকে মফিজ উদ্দিন বেপারী (৫২) ও সিরাজুল ইসলাম বেপারী (৩৫) কে ১৫০০ গ্রাম গাঁজা সহ আটক করা হয়। আটকের পরবর্তীতে তাদেরকে জিজ্ঞাসাবাদে আসামি মফিজ উদ্দিন বেপারী স্বীকার নিজ বাড়িতে স্ত্রীর কাছে আরো গাঁজা রয়েছে। আসামীর দেওয়া তথ্য অনুসারে সকাল আনুমানিক সাড়ে ১০টার সময় মফিজ উদ্দিনের দক্ষিণ ইসলাম পুর যোগিনী ঘাট এলাকার বসতবাড়িতে স্থানীয় লোকজনের উপস্থিতিতে তল্লাশি করে আরও চারটি প্যাকেটে ৪০০০গ্রাম (০৪কেজি) গাঁজা এবং মাদক বিক্রিয়ের ১০ হাজার ৩০০ শত টাকা উদ্ধার সহ মফিজ উদ্দিনের স্ত্রী রুমা বেগম (৪০) কে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামী মফিজ উদ্দিন মুন্সীগঞ্জ সদর থানার যোগিনী ঘাট দক্ষিণ ইসলামপুরের মৃত আব্দুর রহমান বেপারীর ছেলে ও অপর আসামী সিরাজুল ইসলাম বেপারী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার পশ্চিম চর হোগলা চর কিশোরগঞ্জের আলম চাঁন বেপারীর ছেলে এবং আসামী রুমা বেগম আসামী মফিজ উদ্দিন বেপারি স্ত্রী। আসামী সকলে পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদক ব্যবসা করে আসছে।


  • 231
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন