ঘাটাইলে ৫ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

0
134

ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ঘাটাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উইজডম ভ্যালী স্কুলের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মোহাম্মদ কামাল হোসেনের পিতা- মাতা। গতকাল বৃহস্প্রতিবার মাত্র ৫ ঘন্টার ব্যবধানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। আজ শুক্রবার সকালে তাদের গ্রামের বাড়ি উপজেলার লোকেরেপাড়া ইউনিয়নের গর্জনা গ্রামে জানাজা নামাজ শেষে সামাজিক গোরস্থানে তাদের দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৮ মে তার বাবা সোহরাব আলী আকন্দ (৮৫) মাতা সুফিয়া বেগম (৭৫) হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে তাদের দুজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে নিবির পরীচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। পরে নমুনা পরীক্ষার পর তারা দুজনই করোনায় আক্রান্ত হয়েছেন বলে ডাক্তার নিশ্চিত করেন।

হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল ৩ জুন বৃহস্প্রতিবার বিকাল আনুমানিক ৫টায় তার মা সুফিয়া বেগম (৭৫) মারা যান। মা মারার যাবার মাত্র ৫ ঘন্টা পর রাত ১০টায় তার বাবা সোহরাব আলী আকন্দ (৮৫) মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তারা চার কন্যা ও তিন ছেলেসহ অসংখ্য শোভাকাঙ্ক্ষি ও স্বজন রেখে গেছেন। তার মৃত্যুতে ঘাটাইল প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।