কুমিল্লায় চৌদ্দ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক

0
67

এ আর রুহুল আমিন হাজারী,কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লায় র‌্যাব ১১ সিপিসি-২ এর একটি অভিযানিক দল বৃহস্পতিবার সন্ধায় চৌদ্দ হাজার ৫শ ৬৫ পিস ইয়াবাসহ হাতে নাতে ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন র‌্যাব।

গোপন সংবাদের ভিত্তিতে জেলার কোতয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে মাদক ব্যাবসায়ীরা যখন অভিনব কায়দায় পাকস্থলী করে ইয়াবা পরিবহন করে আসছিল তখন র‌্যাবের অভিযানিক দল ১৪(চৌদ্দ) হাজার ৫শ ৬৫ পিস ইয়াবাসহ ওই চার মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন – কক্সবাজার জেলার পেকুয়া থানার বাম্বুলাপাড়া গ্রামের আলী আহমেদ’র ছেলে মোঃ আবুল কাশেম ( ৩০) ও একই জেলার কুতুব দিয়া থানার হায়দার পাড়া গ্রামের মৃত. আব্দুস সাত্তার’র ছেলে মফিজ আলম( ৩২), মাদারীপুর সদর উপজেলার কুমড়াখালী গ্রামের দেলোয়ার শেখ’র ছেলে মোঃ রনি শেখ (২১) এবং বান্দারবান জেলার লামা থানার ইআনছা গ্রামের আবু ফয়েজ’র ছেলে মুজিবুল্লাহ ( ৩৫)।
জেলার র‌্যাব-১১ সিপিসি-২, উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন- গ্রেফতারকৃত ওই আসামীদের কে প্রাথমিক জিগাসাবাদে স্বীকারোক্তি করলে তারা বলেন- দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। পরে গ্রেফতারকৃত ওই আসামীর বিরুদ্ধে জেলার কোতোয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।