নান্দাইলে স্বাস্থ্যবিধি না মেনেই চলছে পল্লী বিদ্যুৎ বিল গ্রহন

0
11

এইচএম সাইফুল্লাহ,স্টাফ রিপোর্টারঃ বিশ্বে মহামরি করোনা ভাইরাসের পরিস্থিতিতে ময়মনসিংহের নান্দাইলে সামাজিক দূরত্ব বজায় ও স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করেই চলছে বিদ্যুৎ বিল গ্রহন। নান্দাইল পল্লী বিদ্যুৎ অফিস ও রুপালী ব্যাংক লি: নান্দাইল শাখায় সামাজিক দূরত্ব বজায় না রেখে লোকজন ভিড় জমায়েতের মধ্য জমা নিতে দেখা গেছে।

বিদ্যুৎ গ্রাহকরা অবাধে ভিড় করে দাড়িয়ে থেকেও জমা দিচ্ছেন বিদ্যুৎ বিল। বিশ্বে ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস কারণে বাংলাদেশ সরকার নির্দেশ ৩ ফুট সামাজিক দূরত্ব বজায় রাখুন জরুরী প্রয়োজনে মুখে মাক্স পড়ে বাড়ি থেকে বের হবার জন্য বলা হয়েছে।

এব্যাপারে পল্লী বিদ্যুৎ অফিস কর্তৃপক্ষে নেই কোন স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব সচেতনামূলক কর্মকান্ড। এদিকে এমন পরিস্থিতি দেখে জনসচেতন মহলের দাবী এভাবে যদি লোকজন বিল জমা দেয় তাহলে করোনাভাইরাস বেশিই সংক্রমিত হবে। বিল জমা দিতে আসা গ্রাহকদের সাথে কথা বলে গ্রাহকরা জানান, করোনা ভাইরাসের ঝুকি আছে জানি। তারপরেও বিদ্যুৎ বিল জমা দিতে হবে। অফিসে মাত্র ২জন কর্মকর্তা বিল জমা রাখেন। পল্লী বিদ্যুৎ অফিসে বিল জমা দিয়ে এসে লাইনে কমপক্ষে ৩/৪/৫ ঘন্টাও দাড়িয়ে থেকেও জমা দিতে হয়।

মাসুদ রানা প্লাজার এব্যাপারে পল্লী বিদ্যুৎ অফিস ও রুপালী ব্যাংক কর্তৃপক্ষ জানান, মাক্স ব্যবহার করে ও সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস থেকে নিজেকে বাচিঁয়ে রেখে বিল জমা দেওয়ার জন্য আমরা বার বার বলার পরে কোন উপকারে আসে না।