দেশজুড়ে

কমলগঞ্জের আদমপুরে অগ্নিকান্ডে প্রায় ৩০ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি

  • 45
    Shares

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আদমপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে রেজাউল মার্কেটের ৫টি দোকান ও ৩টি গোডাউন আগুনে পুড়ে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সোমবার ( ৮ই জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

অনুসন্ধানে স্থানীয়রা জানান, আদমপুর বাজারের রেজাউল মার্কেটে হঠাৎ করে সকালে আগুন লাগে। আগুনের লেলিহান শিখায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। আগুনের তাপে মার্কেটের বাবুলের ভুসিমালের দোকান, খালিকের কাপড়ের দোকান, মুন কম্পিউটার, মুন ফাণিচারের দোকান ও আব্দুল হকের গোডাউন সম্পর্ন পুড়ে যায়। আশপাশের লোকজন ও ফায়ার সাভির্স দল খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। মালিকরা দাবী করেছেন তাদের প্রায় ৩০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে গেছে।

এ বিষয়ে স্থানীয় বাজারে ব্যবসায়ী মইনুল ইসলাম আমাদের জানান, সকালে হঠাৎ আগুন জ্বলতে দেখা যায়। কিন্তু আগুন দ্রুত মার্কেটে ছড়িয়ে পড়ে।

আর এ নিয়ে কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস দলের ইনচার্জ আব্দুল কাদিরের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি আমাদের জানান, হঠাৎ করে আমাদের কাছে মুঠোফোনে এই অগ্নিকাণ্ডের আসে, তৎক্ষণাৎ খবর পেয়েই ঐখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিক ভাবে শর্ট সাকির্ট হতে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করছি। মালিক ও এলাকাবাসী দাবী করেছেন দোকানগুলোতে প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে।


  • 45
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button