বিনোদন

মারা গেলেন অভিনেতা চিরঞ্জীব

  • 147
    Shares

হৃদরোগে আক্রান্ত হয়ে রবিবার বেঙ্গালুরুতে মারা গেছেন কন্নড় অভিনেতা চিরঞ্জীব শারজা। তাঁর এই অকাল প্রয়াণে শোকস্তব্ধ দক্ষিণ ছবির জগত। কেবল কন্নড় তারকারা নয়; তামিল, তেলগু ও মালয়ালম ছবির জগত থেকে শোক বার্তা পাঠানো হয়েছে।

সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, রবিবার বিকেলে অস্বস্তি অনুভব করায় এই অভিনেতাকে বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই প্রয়াত হয়েছেন তিনি। প্রয়াত অভিনেতার স্ত্রী ও পরিবারের পাশে থাকার বার্তা দিয়ে অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারন টুইটে লেখেন, “আকস্মিক এই দুঃখের খবরে ভাষা হারিয়েছি। আমি প্রার্থনা করি মেঘনা ও তাঁর পরিবার এই বিপর্যয় কাটিয়ে উঠুক ”

রবিবার ৩৯ বছর বয়সী ওই কন্নড় অভিনেতার মৃত্যুর খবর প্রথম টুইট করেন অভিনেতা আল্লু শিরিষ। তিনি লিখেছিলেন; রেস্ট ইন পিস চিরু। মাত্র ৩৯ বছরে প্রয়াত চিরঞ্জীবি শারজা। আমরা সমবেদনা শারজা পরিবারের প্রতি।

একইভাবে টুইট করে শোকপ্রকাশ করেছেন দক্ষিণী স্টার মাঞ্চু মনোজ। একইভাবে বলিউডের তরফে কীর্তি খারবান্দা। ২০১০ সালে চিরঞ্জীবি শারজার সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে কীর্তিকে।

তাঁর সঙ্গে কাজ করা অন্য অভিনেত্রীরাও শোকপ্রকাশ করে শারজা পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন।

তামিল ছবি বায়ুপুত্র ছবি দিয়ে ২০০৯ সালে রুপোলি পর্দায় অভিষেক ঘটে চিরঞ্জীবি শারজার। গত এক দশক ধরে ৩০টির বেশি ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেন প্রয়াত এই অভিনেতা।


  • 147
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button