শ্রীমঙ্গলে গরুসহ প্রাইভেটকার আটক করেছে সাতগাঁও হাইওয়ে পুলিশ

0
7

কে এস এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় প্রাইভেট কার দিয়ে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় শ্রীমঙ্গল সাতগাঁও হাইওয়ে পুলিশ ধাওয়া করে গরুসহ প্রাইভেটকারটি আটক করেছে।

অনুসন্ধানে জানা গেছে যে, রবিবার (৭জুন) রাতে মিরপুরের দিক থেকে শ্রীমঙ্গল মুখি সাদা রঙের একটি প্রাইভেটকার দ্রুতগতিতে যাওয়ার সময় সাতগাঁও হাইওয়ে পুলিশ কারটির গতিরোধ করার জন্য হাত তোলে সিগনাল দেয়। তখন পুলিশ সিগনাল দিলেও প্রাইভেটকারটি দ্রুত উল্টো দিকে ঘুরিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশর গাড়ির পিছনে ধাওয়া করলে ড্রাইভার ও চোর সাতগাঁও চা বাগানের ভিতর গরুসহ গাড়ি ফেলে রেখে পালিয়ে যায়। হাইওয়ে পুলিশ সেখান থেকে গরুসহ প্রাইভেটকার উদ্ধার করে সাতগাঁও পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। উদ্ধারকৃত প্রাইভেটকারটির রং সাদা যার নাম্বার সিলেট-খ ১১-০১৩২ এবং উদ্ধারকৃত গরুর গায়ের রং লাল।

এ বিষয়ে জানতে চাইলে সাতগাঁও হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুস সামাদ ঘটনার সত্যতা স্বীকার করে আমাদের বলেন লসনা এলাকায় চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছিলেন তারা। প্রাইভেট কারটি দ্রুতগতিতে চলতে দেখে সন্ধ্যেহ হলে কারটিকে থামানোর জন্য সিগন্যাল দেয়া হয়। কারটি সেখানে না থামিয়ে উল্টো ঘুরিয়ে পালিয়ে যাওয়ার সময় পিছন থেকে ধাওয়া করলে চোরেরা গরুসহ কারটি সাতগাঁও চা বাগানের ভিতরে ফেলে পালিয়ে যায়।

তিনি বলেন সেখান থেকে প্রাইভেটকারসহ গরুটি উদ্ধার করে সাতগাঁও পুলিশ ফাঁড়িতে নিয়ে আসি। গাড়িটিকে জব্দ দেখানো হয়েছে, গাড়ির উপর মামলা দিয়ে গাড়ির মালিককে খোঁজে বের করে আইনের আওতায় আনা হবে। উদ্ধারকৃত গরুর প্রকৃত মালিক পাওয়া গেলে গরুটি তাদের দিয়ে দেয়া হবে।