রাজশাহীতে ছোট শিশুর হাসুয়ার কোপে প্রাণ গেল মায়ের

0
105

রাজশাহীতে ছোট শিশুর হাসুয়ার কোপে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম ফাতেমা-তুজ-জোহরা (২২)। সোমবার (০৮ জুন) সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহীর পবা উপজেলার বেড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফাতেমার স্বামীর নাম রবিউল ইসলাম। ঘটনার পর ফাতেমাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ফাতেমা রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিদিরপুর গ্রামের মৃত কাজিম উদ্দিনের মেয়ে।

রামেক হাসপাতালের ওয়ার্ড মাস্টার মোশাররফ হোসেন জানান, হাসপাতালে রবিউল ইসলাম জানিয়েছেন যে তার ছয় বছর বয়সী ছোট শিশু খেলার সময় মায়ের বুকে হাসুয়া দিয়ে কোপ দেয়। এতে তার মৃত্যু হয়েছে।

নিহত ফাতেমার বাবার বাড়ির আত্মীয়-স্বজনদের সাথে কথা বলেও এমন তথ্য পাওয়া গেছে। লাশ এখন রামেক হাসপাতালের হিমঘরে রাখা আছে। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

জানতে চাইলে দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, তারা ঘটনাস্থলে আছেন। ছোট শিশুটিও আছে। এলাকার লোকজন-আত্মীয়-স্বজন সবাই আছেন। তারা সবার সঙ্গে কথা বলছেন।

ওসি বলেন, আমরা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যদের আসার জন্য অপেক্ষা করছি। ঘটনাটি খতিয়ে দেখছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।