গাইবান্ধায় আরও তিনজন করোনা রোগী শনাক্ত, মোট আক্রান্ত-৮০

0
10

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধায় নতুন করে আরও ৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ৮০ জনের দেহে করোনা শানাক্ত হলো। ৭ জুন রবিবার সন্ধ্যায় গাইবান্ধা সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ৭ জুন রবিবার গাইবান্ধা জেলায় ৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। নতুন করে শনাক্ত তিনজনই গোবিন্দগঞ্জের বাসিন্দা।

ডা. এবিএম আবু হানিফ জানান, জেলায় আক্রান্ত ৮০ জনের মধ্যে সুস্থ হয়েছেন ২২ জন। আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৫৫ জন। মারা গেছেন ৩ জন। এরমধ্যে গোবিন্দগঞ্জে আক্রান্ত ২ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে। তিনি আরও জানান, জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সদরে ১৬, ফুলছড়িতে ১, সাঘাটায় ৪, পলাশবাড়ীতে ৬, গোবিন্দগঞ্জে ৩৯, সুন্দরগঞ্জে ৪ এবং সাদুল্লাপুর উপজেলায় রয়েছেন ১২ জন।

এদিকে গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় ৭ জুন রবিবার করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নতুন করে ৪৮ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে বর্তমানে জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন ৪৩৯ জন। এরমধ্যে সুন্দরগঞ্জে ১৩, গোব্দিন্দগঞ্জে ১৫০, সদরে ১০৪, ফুলছড়িতে ২৮, সাঘাটায় ৩০, পলাশবাড়িতে ২১ এবং সাদুল্লাপুর উপজেলায় রয়েছেন ৯৮ জন। এছাড়া ১৪ দিন হোম কোয়ারেন্টাইন শেষে ৭৭ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।