শ্রীনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে ত্রাণ সহায়তা

0
9

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মধ্যে ত্রাণ সহায়তা করা হয়েছে। রোববার সকালে শ্রীনগর সদর ইউনিয়নের ৬৫টি বেদে পরিবারসহ ২৭৫টি অসহায় দুস্থ পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ২৫ কেজি চাল, ১ কেজি লবণ, ১ কেজি ডাল, ১ লিটার ভোজ্যতেল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ প্যাকেট স্যানিটারি ন্যাপকিন, ৪টি মাস্ক, ২টি সাবান ও ১ প্যাকেট করে ডিটারজেন্ট দেওয়া হয়।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার জানান, সরকারের নির্দেশনা মোতাবেক উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে ঢাকা আহ্ছানিয়া মিশনের সহযোগিতায় ramadan food parcels 2020 covid response bangladesh শীর্ষক প্রকল্পের আওতায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

আহ্ছানিয়া মিশন উপজেলা প্রশাসনের সাথে সমন্বয়ের মাধ্যমে হাঁসাড়া ও শ্রীনগর সদর ইউনিয়নের ৫৫০টি পরিবারকে ত্রাণ সহায়তা করেন। এরই ধারাবাহিকতায় আজ শ্রীনগর ইউনিয়নের বিভিন্ন সম্প্রদায় ও গোষ্ঠীর ২৭৫টি অসহায় পরিবারের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় তিনি সরকারের নির্দেশনা অনুযায়ী সবাইকে করোনা মোকাবেলায় স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বলেন।