সরিষাবাড়ীতে মৎস্য জীবিদের উপকরণ ও বেড় জাল বিতরণ

0
10

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে আজ রোববার (৭ জুন) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে মৎস্য জীবিদের মধ্যে উপকরণ ও বেড় জাল বিতরণ করা হয়েছে।সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে উপকরণ ও বেড় জাল বিতরণ করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যলয় সূত্রে জানা গেছে,ন্যাশনালএগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম-ফেজ প্রজেক্ট (এনএটিপি-২)এর আওতায় সিআইজি সদস্যদের প্রদর্শনী পুকুরে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে উপজেলার আটটি ইউনিয়নের ১৬ সদস্যদের মধ্যে পোনা মাছের খাদ্য বিতরণ করা হয়েছে।

অপর দিকে ২০১৯-২০ অর্থ বছরে ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় আরডি-এফএফদের সমিতির আওতায় আটটি ইউনিয়নের ১৬টি মৎস্য জীবি সমিতির মধ্যে বেড় জাল বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মৎস্য জীবিদের মধ্যে পোনা মাছের খাবার ও বেড় জাল বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুজ্জামান খান(চলতি দায়িত্ব)কান্দারপাড়া মৎস্যজীবি সমিতির সাধারণ সম্পাদক মতিউর রহমান বলেন,বেড় জাল পাইয়া বালাই হইল এহন আর মাছ ধরতে
চিন্তা করণ লাগব না।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুজ্জামান খান(চলতি দায়িত্ব) বলেন,মৎস্য জীবিদের মধ্যে পোনা মাছের খাবার ও বেড় জাল বিতরণ করা হয়েছে।