মোংলায় আম্পানে ক্ষতিগ্রস্ত জেলেদের মাঝে নৌকা ও জাল বিতরণ

0
93

মোঃসোহেল, মোংলা প্রতিনিধিঃ বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন কতৃক সুন্দরবন এর বিভিন্ন এলাকায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত জেলেদের মাঝে মাছধরা নৌকা ও জাল বিতরণ করা হয়।

ঘূর্নিঝড় আম্পানের প্রভাবে সুন্দরবন ও তৎসংলগ্ন এলাকার অসহায় ও দুস্থ জেলেসহ নিম্ন আয়ের মানুষের ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ায় বরাবরের মতোই তাদের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্টগার্ড।

গত ০৭ জুন ২০২০(রবিবার)বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের আওতাধীন বিসিজি বেইস মোংলার মাধ্যমে মোংলা এলাকায় ০৬ টি মাছ ধরা নৌকা ও জাল,বিসিজি স্টেশন কয়রার মাধ্যমে কয়রা এলাকায় ০৩ টি মাছ ধরা নৌকা ও ১০ টি মাছ ধরা জাল বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন কোস্টগার্ড পশ্চিম জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম হাবিবুল আলম,এনইউপি,পিসিজিএম,পিএসসি,বিএন।

কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মাহমুদ সাব্বির জানান,এর আগেও উপকূলিয় এলাকায় অসহায় মানুষের মাঝে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করেছে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন। দেশের সার্বিক ঘূর্ণিঝড়সহ অপ্রত্যাশিত খারাপ পরিস্থিতিতে সুন্দরবন ও তৎসংলগ্ন এলাকায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে কোস্টগার্ডের এই সাহায্য সামগ্রী কার্যক্রম চলমান থাকবে।দেশ ও জনগণের সার্বিক সাহায্য সহযোগিতায় কোস্টগার্ড সর্বদা প্রস্তুত।