দেশজুড়ে

মহামরীর সংকটে বর্ধিত গণপরিবহনের ভাড়া প্রত্যাহার করুন

খুলনায় বাসভাড়া বৃদ্ধির প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তারা

  • 7
    Shares

করোনা মহামারীতে কর্ম হারিয়ে মহাসংকটে পতিত দেশের জনগণের উপর জোর করে চাপিয়ে দেওয়া গণপরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি খুলনা জেলা কমিটি ।

আজ ০৭ জুন দুপুরে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি খুলনা জেলা কমিটির উদ্যোগে “করোনা সংকটে দিশেহারা মানুষের উপর চাপিয়ে দেওয়া গণপরিবহণের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবিতে” খুলনা প্রেসক্লাবের সামনে আয়োজিত এক প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তারা এই দাবি জানায়।

সমাবেশে বক্তারা বলেন, দেশে করোনা মহামারী কারনে কর্মহীন ও আয় বি ত খেটে খাওয়া নি¤œ আয়ের মানুষের উপর গণপরিবহনের ভাড়া এক লাফে ৬০% বৃদ্ধির ফলে জনগণ আজ দিশেহারা। ইতিমধ্যে এই ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটি তীব্র প্রতিবাদ অব্যাহত রয়েছে।

এই আন্দোলনের ধারাবাহিকতায় সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে আয়োজিত একজনাকীর্ণ এই প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন যাত্রী কল্যাণ সমিতি খুলনা জেলা কমিটির পক্ষে সভাপতিত্ব করেন – আলহাজ্ব গাজী অহিদুজ্জামান খোকন, পরিচালনা করেন – সদস্য সচিব জিএম ইউনুস আলী, সদস্য – আলহাজ্ব জাহিদ হাবিব, মোঃ রাশেদ রানা, এসএম নাজমুল হক, গাজী আখতার হোসেন, এস এম নজরুল ইসলাম প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা অনতিবিলম্বে অন্যায় ও অযৌক্তিকভাবে অসহায় জনগণের উপর জোর করে চাপিয়ে দেওয়া গণপরিবহনের বর্ধিত বাসভাড়া প্রত্যাহার করে পুর্বের ভাড়া বহাল রাখার দাবী জানান।


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button