কালিহাতীতে মা-ছেলে সহ নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত

0
99

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে মা-ছেলে সহ নতুন করে আরো তিন জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন, উপজেলার নাগবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিল্টন সিদ্দিকীর ছোট ভাই দীপু সিদ্দিকী (২৪) এবং একই ইউনিয়নের সোমজানী গ্রামের হাফসা (২৮) তিনি টাঙ্গাইল ফায়ার সার্ভিসের অফিস সহায়ক ও তার ছেলে আব্দুল আহাদ (০৬)।

এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৮ জনে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইদুর রহমান।

আক্রান্ত দীপু সিদ্দিকীর সাথে মুঠোফোনে কথা বলে জানা যায়, তিনি ঢাকার সাভারে একটি গার্মেন্টসে চাকরি করেন। ঐ স্থানে থাকাকালীন সময়ে তার দুইদিন জ্বর ছিল। জ্বর ভালো হওয়ার পর গত ১ জুন কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তার করোনা পরীক্ষার নমুনা দিয়ে গেলে কর্তৃপক্ষ গত ২ জুন তার নমুনাটি ঢাকায় পাঠিয়ে দেন। পরে ৬ জুন রাতে তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। তিনি বর্তমানে সাভারেই আছেন।

আক্রান্ত অপরজন হাফসার সাথে মুঠোফোনে কথা বলে জানা যায়, তার স্বামী ঢাকা ফায়ার সার্ভিসের হেড অফিসে চাকরি করতো। পরে ঐখান থেকে গত ২৭ রমজানে ঈদের ছুটিতে টাঙ্গাইল তাদের ভাড়া বাসায় আসেন এবং ছুটি কাটিয়ে ঈদের পর দিন চলে গেলে তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে রাখার পর করোনা ভাইরাসের পরীক্ষা করানো হলে তার ওই পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। তার স্বামীর পরীক্ষার ফলাফল পজেটিভ আসার কারণে টাঙ্গাইল ফায়ার সার্ভিস থেকে তার এবং তার ছেলের করোনা ভাইরাসের পরীক্ষা করার নির্দেশ দিলে তার বাবার বাড়ি কালিহাতী হওয়ায় সুবাধে তিনি গত ১ জুন কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দিয়ে গেলে কর্তৃপক্ষ গত ২ জুন নমুনাটি ঢাকায় পাঠিয়ে দেন। পরে ৬ জুন রাতে তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। সে বর্তমানে টাঙ্গাইলে বাসায় রয়েছে।