শ্রীমঙ্গলে ৩৯৭টি মসজিদে মোট ১৯ লক্ষ ৮৫ হাজার টাকা বিতরণ

0
8

কে এস এম আরিফুল ইসলাম: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রী কর্তৃক ৩৯৭ টি মসজিদে চেকের মাধ্যমে ৫ হাজার করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শ্রীমঙ্গল উপজেলার এই অনুদান ৩৯৭টি মসজিদে ৫ হাজার টাকা করে মোট ১৯ লক্ষ ৮৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

রোবাবর (৭ জুন) সকাল ১১টায় শহরের ভানুগাছ সড়কের জেলা পরিষদ অডিটোরিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব আর্থিক অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব। এছাড়াও ইসলামিক ফাউন্ডেশন এর শ্রীমঙ্গল উপজেলা ফিল্ড অফিসার মাওলানা মতিউর রহমান, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানুলাল রায় সহ বিভিন্ন মসজিদের কমিটির নেতৃবৃন্দ ও ইমাম, মুয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন। আব্দুস শহীদ এমপি বলেন করোনা ভাইরাস পরিস্থিতিতে পুরো বিশ্ব স্তব্ধ হয়ে গেছে। একমাত্র আল্লাহ পাকই পারেন এই গজব থেকে আমাদের মুক্তি দিতে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে মানুষের জীবনমান উন্নয়নে নানা খাতে ব্যাপক আর্থিক অনুদান দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি এই মহৎ উদ্যোগটি হাতে নিয়েছেন, এবং প্রতিটি মসজিদে তিনি উপহার হিসেবে আর্থিক অনুদান প্রদান করছেন।