শ্রীনগরে করোনা আক্রান্তের সংখ্যা শতাধিক অতিক্রম করলো

0
69

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে নতুন করে ৭ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ৭ জনের মধ্যে ১ জন নারী ও ৬ জন পুরুষ। শনিবার দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা শতাধিক অতিক্রম করলো। উপজেলায় মোট আক্রান্ত ১০২ জন, তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৪৬ জন ও ১ জন মারা যাওয়ার পর তার রিপোর্ট পজেটিভ আসে।

শ্রীনগর উপজেলায় নতুন আক্রান্ত ৭ জনের মধ্যে উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সর ২ জন পুরুষ কর্মী, পল্লী বিদ্যুৎ সমিতির ২ জন লাইনম্যান, রাঢ়িখাল ইউনিয়নের কবুতর খোলা গ্রামের ১ জন বৃদ্ধ, বালাসুর এলাকার ১ জন নারী ও শ্রীনগর ইউনিয়নের হরপাড়া গ্রামের এক যুবক।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ৯৫ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ২ জন, ষোলঘর ইউনিয়নে ১২ জন, শ্রীনগর ইউনিয়নে ২৫ জন, তন্তর ইউনিয়নে ২ জন, রাঢ়িখাল ইউনিয়নে ১০ জন, আটপাড়া ইউনিয়নে ৭ জন, ভাগ্যকুল ইউনিয়নে ৪ জন, কোলাপাড়া ইউনিয়নে ৮ জন, বাড়ৈখালী ইউনিয়নে ১ জন ও ১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ২ জন পুলিশ, ১ জন নার্স, ১জন কর্মী ও তার ছেলে, অপর ১ জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম স্বাস্থ্য সম্মত ভাবে মাস্ক ব্যবহারের পরামর্শ দিয়ে বলেন উপজেলার কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য কর্মীর সাথে দ্রুত যোগাযোগ করা দরকার।