রামপালে খুলনা সিটি মেয়রের করোনাদূর্গতদের মাঝে ত্রানসামগ্রী ও অর্থ সাহায্য প্রদান

0
16

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আঃ খালেক বলেছেন, ঘাতক করোনা মোকাবেলায় সবাইকে সতর্ক থাকতে হবে। সামাজিক দূরত্ব ,স্বাস্থ্য অধিদপ্তর ঘোষিত নিয়মনীতি মেনে চলতে হবে। করোনাকালীন সময়ে সামাজিক দূরত্ব মেনে কাজকর্ম চালিয়ে যেতে হবে।

শনিবার দুপুর ১২ টায় রামপাল উপজেলা অডিটোরিয়ামে রামপাল উপজেলার ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনাদূর্গত ইমাম মুয়াজ্জিন ও খাদেমদের মত সল্প বেতনের মানুষের জন্য আর্থিক সহায়তা দিচ্ছেন। তিনি করোনা মোকাবেলায় সকলের সহযোগীতা কামনা করেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন,ইউপি চেয়ারম্যান ফকির মোঃ আব্দুল্লাহ সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ ,জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে সিটি মেয়র গৌরম্ভা ইউনিয়ন পরিষদে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রানালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপির পক্ষ থেকে করোনাদূর্গত ২৮০ টি এবং আমফানে ক্ষতিগ্রস্থ ২৫টি এবং রাজনগর ইউনিয়নে ১৬০ টি,হুড়কা ইউনিয়ন,বুড়িরডাঙ্গা ইউনিয়ন ও উজলকুড় ইউনিয়ন, বাইনতলা ইউনিয়ন ও বাঁশতলী ইউনিয়নে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরন করেন।