বেনাপোল সীমান্তে ৯৬ বোতল ফেন্সিডিলসহ হোমিওপ্যাথিক চিকিৎসক আটক

0
10

শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ বেনাপোলের সীমান্ত থেকে ৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিল ও একটি ডিসকভার মোটরসাইকেলসহ শেখ সেলিম (৫০) নামে এক হোমিওপ্যাথিক চিকিৎসককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

আটক সেলিম বেনাপোল পোর্ট থানাধীন পাঠবাড়ি গ্রামের মৃত শেখ শাহজানের ছেলে। শনিবার (৬ই জুন)সকালে বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিজিবি জানায়,গোপন সংবাদে খবর আসে একজন মাদক ব্যবসায়ী মোটরসাইকেলে ফেন্সিডিল বোঝাই করে পুটখালী থেকে বেনাপোলের দিকে আসছে।এমন খবরে একটি মোটরসাইকেলকে গতিরোধ করলে চালক নিজেকে সাংবাদিক হিসাবে পরিচয়দান করেন।পরে তার গতিবিধি দেখে সন্দেহ হলে তার শরীর ও মোটরসাইকেল তল্লাসী করে ৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়।

জানাযায়,আটক সেলিম দীর্ঘদিন বিদেশে ছিলো।দেশে এসেই সে হোমিওপ্যাথিক চিকিৎসক ও সাংবাদিক পরিচয়ে এলাকায় বেশ পরিচিত হয়ে উঠে।সে একতা প্রেসক্লাব বেনাপোলের সহ সভাপতি। গোপনে সে মাদক ব্যবসা করে এটা শুনে এলাকার সাধারণ মানুষ অবাক হচ্ছেন।তবে তার স্ত্রী দাবি করছেন তার স্বামীকে ফাঁসানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান জানান, ২১ বিজিবি ব্যাটেলিয়নের সদস্যরা ৯৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ শেখ সেলিম নামে এক মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দিয়ে আমাদের কাছে হস্তান্তর করেছে।

আসামীকে যশোর বিজ্ঞ আদালতে পাঠানোর কাজ প্রক্রিয়াধীন বলে তিনি জানান।