সিরাজদিখানে ৬৩ বছরের বৃদ্ধার আত্মহত্যা

0
81

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৬৩ বছরের বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ঘটনা ঘটেছে। গতকাল শনিবার ভোরে উপজেলার কোলা ইউনিয়নের থৈরগাঁও গ্রামের মৃত জা‘বক্স দেওয়ানের ছেলে মালেক দেওয়ান (৬৩) আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত মালেক দেওয়ান ক্যান্সার রোগে ভুগছিলেন। প্রতিবেশী তাবা শেখের বাড়ির আম গাছের সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় বৃদ্ধার ছেলে আলআমিন (২৭) দেখতে পেলে পুলিশকে খবর দেয়। সিরাজদিখান থানার এসআই ইমরান খান লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

সিরাজদিখান থানার এসআই ইমরান খান জানান, সিরাজদিখান থানাধীন থৈরগাঁও গ্রামে ৬৩ বছর বয়সী মালেক দেওয়ান গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে এই মর্মে সংবাদ পাই। ওসি স্যারের নির্দেশে সঙ্গীয় ফোর্সসহ বাড়িতে গিয়ে লাশ খটিয়াতে শোয়ানো অবস্থায় পাই। তারপর লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করি এবং মৃত্যুর আসল ককারণ সম্পর্কে নিশ্চিত হতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে সিরাজদিখান থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।