পাবনায় পৃথক দুটি ঘটনায় দুইজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা

0
72

জেলা প্রতিনিধি, (পাবনা): পাবনায় স্ত্রী-সন্তানসহ এক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধারের ঘটনার রেশ না কাটতেই পাবনা সদর উপজেলার ভাড়ারায় একজনকে গুলি করে ও আতাইকুলার মধুপুরে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্ত্তরা।

নিহতরা হলো-সদর উপজেলার ভাড়ারা খাঁ পাড়া কালু খাঁর ছেলে হুকুম আলী খাঁ (৬৫) ও আতাইকুলা থানার মধুপুর পশ্চিমপাড়ার আব্দুল মজিদের ছেলে মজনু মিয়া (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে খাঁ পাড়ার হুকুম আলীর বাড়িতে গিয়ে তাকে ডাক দেন কয়েকজন অজ্ঞাত ব্যক্তি। এ সময় ঘর থেকে বাইরে বের হওয়া মাত্র হুকুম আলীকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার সকালে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাপাতাল মর্গে পাঠায়। কারা কি কারণে তাকে হত্যা করেছে সেটি খতিয়ে দেখা হচ্ছে। তবে স্থানীয় একটি সূত্র জানায়, সম্প্রতি হুকুম আলীর নাতী রবিউল ইসলামকে মারধরের ঘটনায় গত ৪ জুন স্থানীয় ১৫ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন হুকুম আলী। সেই মামলার জেরধরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে আতাইকুলা থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম জানান, শুক্রবার রাত ১১ টা দিকে পাবনা সদর উপজেলার আতাইকুলার ধর্মগ্রাম বাজারের একটি চা’র দোকানে আড্ডা দিয়ে বাড়ি ফিরছিল মজনু মিয়া। পথিমধ্যে পেছন থেকে দুবর্ৃত্তরা তাকে কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।