দেশজুড়ে

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত

  • 6
    Shares

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।

আজ শুক্রবার তিনি করোনা পরীক্ষা করান। গতকাল তার নমুনা নিয়ে যাওয়া হয়। আজকে জানানো হয় তিনি করোনা পজিটিভ। এর আগে গত ২৭ মে তার স্ত্রী মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান করোনায় আক্রান্ত হন।

বদর উদ্দিন আহমদ কামরান সাংবাদিকদের জানান, তিনি বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। তবে এখন তিনি অনেকটা ভালো আছেন।

বদর উদ্দিন আহমদ কামরান সিলেট সিটি করপোরেশনের টানা তিনবারের মেয়র ছিলেন। এছাড়া তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

এদিকে সিলেট বিভাগে পুলিশসহ আজকে আরও ৯৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ৪৭ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৮ ও মৌলভীবাজারে ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে ১ হাজার ৪১৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সিলেট জেলায় আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৭৮৪ জনে, সুনামগঞ্জে ২৬৯ জন, হবিগঞ্জে ২১২ জন এবং মৌলভীবাজারে ১৫২ জনে পৌঁছেছে আক্রান্তের সংখ্যা।

আজ শুক্রবার রাতে সিলেট স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান গণমাধ্যমকে জানান, আজকে সিলেটে আক্রান্ত হয়েছেন ৪৭ জন। তার মধ্যে একজন প্রভাবশালী রাজনীতিবিদ ও একজন এসপি পদমর্যাদার পুলিশ কর্মকর্তা রয়েছেন।


  • 6
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button