রাত ৪:৩২ শনিবার ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

রাজধানীতে দুই ভুয়া পুলিশ সদস্যকে আটক

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : মার্চ ১৫, ২০১৮ , ১১:৪২ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

রাজধানীতে সন্দেহভাজন দুই ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পুলিশ বলছে_ আটক ওই দুইজন নকল পুলিশ। তাদের কাছ থেকে জব্দ করা পুলিশর পোশাক, ওয়াকিটকি ও পিস্তল সবই নকল।বৃহস্পতিবার (১৫ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে উত্তরার ১২ নম্বর সেক্টরে তারা আটক হন।

 

 

উত্তরা পশ্চিম থানা পুলিশের এএসআই মো. জিয়া বলেন, ১২ নম্বর সেক্টরে প্রাইভেটকারে থাকা অবস্থায় ফরিদ (৩২) ও মিজান (৩৩) নামে দুজনকে সন্দেহভাজন ভুয়া পুলিশ সদস্য হিসেবে আটক করা হয়েছে। তাদের থেকে একটি পিস্তল, একসেট পুলিশের পোশাক ও একটি ওয়াকিটকি জব্দ করা হয়েছে। এসব আসলের মতো দেখতে হলেও প্রাথমিক ধারণা_ এগুলো নকল। তবে যাচাই-বাছাই করা হচ্ছে। তাদের সঙ্গে থাকা গাড়িটি থানায় নেয়া হয়েছে।

 

 

ঘটনার সময় উপস্থিত ছিলেন_ উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন খান ও এডিসি মো. শাহানশা।ওসি আলী হোসেন খান জানান, আটক ফরিদ নিজেকে তুরাগ এলাকার স্থায়ী বাসিন্দা দাবি করছেন। তিনি বলছেন_ মিজান তার ড্রাইভার। তিনি গাড়ি ব্যবসায়ী। তবে, তাদের দুজনকে পুলিশর পোশাক, ওয়াকিটকি ও একটি খেলনা পিস্তলসহ আটক করা হয়েছে। পিস্তলটি দেখতে হুবহু আসলের মতো। এমনকি পিস্তলে কভারও ছিল। যা পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী ছাড়া কারো ব্যবহার করা কথা নয়।তিনি আরো বলেন, প্রাথমিক ধারণা_ তারা ভুয়া পুলিশ চক্রের সদস্য। পুলিশ বেশে ছিনতাইসহ নানা অপরাধে তারা যুক্ত। এ ব্যাপারে তদন্ত্র করা হচ্ছে।

Comments

comments