মুন্সীগঞ্জে ১৩০৫ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

0
210

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ছালেহা বেগম (৩৫) নামে এক মাদক কারবারীকে ১৩০৫ (এক হাজার তিন শত পাঁচ) পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের নগদ ৩০ হাজার টাকাসহ আটক করেছে র‌্যাব। গতকাল ৩ই মে সোমবার বিকাল ৪টার সময় তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আটক মাদক কারবারী ছালেহা বেগম এর স্বামী আলমগীর দেওয়ান এবং নুরুল ইসলাম নুরু নামে অন্য ২জন মাদক ব্যবসায়ী পলাতক রয়েছে।

র‌্যাব ১১ এর প্রেস বিজ্ঞপ্তির তথ্য সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব ১১ সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কাম্পানী কমান্ডার সিনিঃ সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ এর নেতত্ব একটি চৌকস আভিযানিক দল টঙ্গীবাড়ি উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের বিন্দুসার গ্রামের আলাউদ্দিন দেওয়ান এর চৌচালা টিনের ঘরের সামনে থেকে ১৩০৫ পিস ইয়াবা ও নগদ ৩০ হাজার টাকাসহ ছালেহা বেগম কে আটক করা হয়।

উল্লেখ্য, আটক মাদক কারবারী ছালেহা বেগম পিতা- আব্দুল মজিদ, মাতা- রহিমা বেগম তার স্বামী পলাতক আলমগীর দেওয়ান পিতা আলাউদ্দীন দেওয়ান এবং নুরুল ইসলাম নুরু পিতা মৃত আঃ রশিদ বেপারী ৩ জনই মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার আবদুল্লাহ পুর ইউনিয়নের বিন্দুসার গ্রামের বাসিন্দা। তারা প্রত্যেকে পেশাদার মাদক ব্যবসায়ী। আসামীদের বিরুদ্ধে টঙ্গীবাড়ি থানায় মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।