৬ দফা দিবস উপলক্ষ্যে আলোচনা অনুষ্ঠান ও কুইজ প্রতিযোগিতা আয়োজন বিষয়ে সংবাদ সম্মেলন

0
8

আগামী ৭ই জুন ২০২০ তারিখ ঐতিহাসিক ৬ দফা দিবস উদযাপন উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি’র পক্ষ থেকে একটি অনলাইন আলোচনা সভা এবং তরুণ প্রজন্মকে সম্পৃক্ত করার উদ্দেশ্যে অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অনলাইন আলোচনা সভায় সভাপতিত্ব করতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

গৃহীত কার্যক্রমের বিষয়ে কমিটি’র পক্ষ থেকে একটি অনলাইন সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। উক্ত অনলাইন সংবাদ সম্মেলনে সাংবাদিকদের ব্রিফ করবেন কমিটি’র প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী। এ সময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি অনলাইন কুইজ প্রতিযোগিতা বিষয়ে সাংবাদিকদের অবহিত করবেন।

উল্লেখ্য, করোনা ভাইরাসজনিত পরিস্থিতির কারণে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী জনস্বাস্থ্যের বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিয়ে জনসমাগম পরিহার করে ডিজিটাল পদ্ধতিতে এ বছর দিবসটি উদযাপন করা হবে। এ প্রেক্ষিতে, সকল প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিগণকে জুম অ্যাপ্স এর মাধ্যমে উক্ত সংবাদ সম্মেলনে সংযুক্ত হওয়ার জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন জাতীয় বাস্তবায়ন কমিটির পক্ষ হতে অনুরোধ জানানো হচ্ছে।

অনলাইন সংবাদ সম্মেলন
তারিখ: ৬ই জুন ২০২০
সময়: বিকাল ৪টা
লিংক: https://zoom.us/j/93526044973?pwd=bE9TRDhWRWRsMmZXYkdiTW44Q2xBZz09