খুলনার তেরখাদায় নিষিদ্ধ জঙ্গী সংগঠনের ৪ সদস্য আটক

0
79

খুলনা প্রতিনিধি : খুলনায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন ‘আনসার আল ইসলাম – এর ৪ জন সদস্যকে আটক করেছে র‌্যাব- ৩ এর একটি বিশেষ টীম। ২ মে রবিবার ভোরে খুলনা জেলার তেরখাদা উপজেলার আজিজিয়া মারকাজুল উলুম মাদ্রাসা থেকে তাদেরকে আটক করা হয়।

তেরখাদা থানার ওসি ( তদন্ত ) মোশাররফ হোসেন বলেন, র‌্যাব-৩ ঢাকার একটি টীম ভোর রাতে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন ‘আনসার আল ইসলাম’র ৪ জন সদস্যকে আটক করে। সকালে তেরখাদা থানায় সোপার্দ করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এরপর তাদের আদালতে সোপর্দ করা হবে।
তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, তারা সরকার বিরোধী কর্মকান্ড পরিচালনা করে আসছে এবং একইসঙ্গে জনগনকে তারা তাদের সংগঠনে যোগ দেয়ার আহবান জানিয়ে আসছে।

আটককৃতরা হলেন, তেরখাদা দক্ষিন পাড়া এলাকার মৃত আব্দুল মান্নান শেখের ছেলে মোঃ আবির মাহমুদ রেজা (২৮), ঝালকাঠির নলসিটি উপজেলার দহরা এলাকার আব্দুস সালামের ছেলে মোঃ আবু বকর সিকদার (২০), দিনাজপুরের বিরল উপজেলার মাধবকাঠি গ্রামের শাহাদত মোল্লার ছেলে মোহাম্মদ ইউসুফ আলী (২১), নড়াইলের লোহাগড়া উপজেলার না‌লিয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে এবং আশরাফুল ইসলাম ওরফে আবু আব্দুল্লাহ (৩১)।

র‌্যাব-৩, ঢাকার একটি দল এডিশনাল এসপি রিনা রানীর নেতৃত্বে খুলনা জেলার তেরখাদা আজিজিয়া মারকাজুল উলুম মাদ্রাসা থেকে তাদের আটক করে। পরে সকালে তাদের তেরখাদা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।