দেশজুড়ে

শ্রীনগরে প্রাইভেটকারে আগুন


শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে একটি প্রাইভেট কারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে করে প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো গ-১৮ ১৫৮৩) সম্পূর্ণরুপে পুড়ে যায়। শুক্রবার বিকাল পৌণে ৫ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের উপজেলার কেয়টখালী এলাকার আর্মি ক্যাম্পেরে সামনে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে যানা যায়, মাওয়া গামী প্রাইভেট কারটিতে হঠাৎ করে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময় গাড়ির চালকসহ ২ জন আরোহী দ্রুত নেমে পরেন। আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে পুরো গাড়িতে ছড়িয়ে পরে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। জানা যায়, প্রাইভেট কারটির মালিক ও চালক ইমরান (২৮) স্ত্রী জেরিন (২১) ও তাদের আড়াই বছরের কন্যা ইয়ারিশা ঢাকার রামপুরা বনশ্রী থেকে বেড়াতে মাওয়ার দিকে যাচ্ছিলেন।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে দেখি পুরো গাতিতে আগুন ছড়িয়ে পরেছে। দুই ইউনিটে প্রায় ২০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ ঘটনায় কোনও হতা হতের ঘটনা ঘটেনি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে গাড়ির ইঞ্জিন ওভারহিটের কারণে এই আগুনের সূত্রপাত হতে পারে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button