কলারোয়ায় বাঁশের কঞ্চি কাটাকে কেন্দ্র করে ৫জন জখম।। ২জন আটক

0
66

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় বাঁশের আগলী ও কঞ্চি কাটাকে কেন্দ্র করে এক হামলা সংঘর্ষে ৫জন জখম হয়েছে। এঘটনায় পুলিশ ২জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে। ঘটনাটি ঘটেছে-উপজেলার দক্ষিণ সোনাবাড়ীয়া গ্রামে।

শুক্রবার সকালে ক্ষতিগ্রস্ত দক্ষিণ সোনাবাড়ীয়া গ্রামে নূর হোসেন গাজী জানান-২৯ মে দুপুর ১টার দিকে প্রতিবেশী মিজানুর রহমান, আ: সামাদ, আ: সালাম, রেজাউল ইসলাম, মোফাজ্জেল মোল্লা, বাবলু, রবিউল ইসলাম দলবদ্ধ হয়ে তাদের বাশের দুুটি আগলী ও কঞ্চি দখলে নেয়। এঘটনাকে কেন্দ্র করে কথাকাটি কাটির এক পর্যায়ে তারা নুর হোসেনের বাড়ীতে উপস্থিত হয়ে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে হামলা চালায়।

তাদের এলোপাতাড়ী হামলায় শওকাত গাজী (৫৫), আবুল হোসেন (৪৩), রমেচা বেগম (৭৫), নুর ইসলাম ও ফরিদা খাতুন (৩৫) আহত হয়। এর মধ্যে গুরুত্বর জখম অবস্থায় শওকাত গাজীকে খুলনা ২৫০ শর্যা হাসপাতালে ও আবুল হোসেনকে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

এদিকে এঘটনার প্রতিকার চেয়ে নুর হোসেন গাজী বাদী হয়ে কলারোয়া থানায় ৭জনের নামে একটি এজাহার দায়ের করেন। পরে থানা পুলিশ বিষয়টি তদন্ত করে সত্যতা পেয়ে নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করেন। যার মামলা নং-জিআর-১৭৩/২০। এর পরে পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকায় এজাহার নামিও আসামী আ: সামাদ ও আ: সামাল কে আটক করে জেলহাজতে প্রেরণ করে।