দেশজুড়ে

বিভাগে করোনা সনাক্ত ১২শ দুইজনের মৃত্যু

  • 18
    Shares

নিজস্ব প্রতিবেদক: গোটা রাজশাহী বিভাগে আরও ৭২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। আর করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মোট দুইজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় বিভাগের ৮ জেলার মধ্যে ৫ জেলাতেই করোনা রোগী শনাক্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী বিভাগীয় পরিচালক ডাঃ গোপেন্দ্রনাথ আচার্য্য।

তিনি জানান, এ নিয়ে রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে এক হাজার ২০৮ জন। আর নতুন করে বিভাগের ৫ জেলায় ৭২ জনের সংক্রামণ ধরা পড়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। এছাড়া সিরাজগঞ্জে ২২ জন, রাজশাহীতে ৬ জন, নাটোর ও পাবনায় একজন করে নতুন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন বগুড়া জেলায় দুইজন। এছাড়াও হাসপাতালে ভর্ভি হয়েছেন ১৭ জন। এই সময়ের মধ্যে করোনা থেকে সুস্থ্য হয়েছেন ১৩ জন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের সাথে কথা বলে আরো জানা যায়, বিভাগে যে এক হাজার ২০৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন তার মধ্যে ৫১৭ জনই বগুড়া জেলার বাসিন্দা। এছাড়াও জয়পুরহাটে ২০৫ জন, সিরাজগঞ্জে ৯৪ জন, রাজশাহীতে ৭২ জন, নাটোরে ৬১ জন, চাঁপাইনবাবঞ্জে ৫৬ জন এবং পাবনায় ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত বিভাগে ১১ জনের প্রাণ নিয়েছে করোনা। এর মধ্যে রাজশাহী ও বগুড়ায় তিনজন করে, নওগাঁ ও সিরাজগঞ্জে দুইজন করে এবং নাটোরে একজনের মৃত্যু হয়েছে।

অন্যদিকে গোটা বিভাগে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন মোট ৩০৯ জন করোনা রোগী। এর মধ্যে জয়পুরহাটে ১৮০ জন, বগুড়ায় ৮৮ জন, রাজশাহেীতে ২২ জন, চাঁপাইনবাবগঞ্জে ৮ জন, নওগাঁয় ৭ জন, সিরাজগঞ্জে ৩ জন এবং পাবনায় একজন। আর এ পর্যন্ত বিভাগে করোনা জয় করেছেন ২৭৭ জন। এর মধ্যে ৯১ জন নওগাঁর, ৮০ জন জয়পুরহাটের, বগুড়ার ৪৭ জন, সিরাজগঞ্জের ১৪ জন, রাজশাহীর ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৩ জন, নাটোরের ১১ জন এবং পাবনার ৮ জন।


  • 18
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button