বিকাল ৫:২৭ বৃহস্পতিবার ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

খুলনা মহানগর ডিবি কর্তৃক ১২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : মার্চ ১২, ২০১৮ , ১১:৫২ অপরাহ্ণ
ক্যাটাগরি : খুলনা
পোস্টটি শেয়ার করুন

দেবব্রত দাশ: মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে মহানগর গোয়েন্দা পুলিশ কর্তৃক ১২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রাজু আহম্মেদ (৩২)’কে আটক করেছে। কে এম পির ডিবি পুলিশ দীর্ঘদিন যাবত একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রকে অনুসরণ করে আসছিল। এই চক্রটি চট্টগ্রাম ও কক্সবাজার সীমান্তবর্তী এলাকা থেকে অভিনব কায়দায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বহন করে এনে খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা দরে সরবরাহ করে থাকে। এই সূত্র ধরে ১১মার্চ অতিঃ উপ-পুলিশ কমিশনার, এ,এম, কামরুল ইসলাম, পিপিএম, গোয়েন্দা বিভাগ, কেএমপি, খুলনা এর তত্ত্বাবধায়নে এসআই(নিঃ) মোঃ আহসান কবির এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ সোনাডাঙ্গা মডেল থানাধীন ৮১ পশ্চিম বানিয়াখামার ক্লাবের মোড়, আব্দুল কুদ্দুস সাহেবের বাড়ীর ভাড়াটিয়া মোঃ রাজু আহম্মেদ (৩২), পিতা- মোঃ ফেরদৌস আহম্মেদ, সাং- ৮১ পশ্চিম বানিয়াখামার ক্লাবের মোড়, থানা- সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা (ভাসমান) এর বসত ঘরের সামনে ওৎ পেতে থাকে। আসামী রাজু আহম্মেদ (৩২) তার ভাড়াটিয়া বসত ঘর হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অন্যান্য মাদক ব্যবসায়ীর নিকট সরবরাহের উদ্দেশ্যে বের হলে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করতে গেলে সে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টা করে।

 

পরবর্তীতে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করলে সে তার কাছে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট আছে এবং বিক্রয় করে মর্মে স্বীকার করে। তখন গ্রেফতারকৃত আসামী রাজু আহম্মেদ (৩২) তার পরনের লুঙ্গির কোমরের কোঁচা হতে সর্বমোট ১২০০(এক হাজার দুইশত) পিচ ইয়াবা ট্যাবলেট নিজ হাতে বের করে দিলে উক্ত ইয়াবা ট্যাবলেট ১১মার্চ আনু মানিক ২.৩০ ঘটিকার সময় জব্দ করা হয়। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সত্যতা স্বীকার করে। আসামীর নিকট থেকে আরোও তথ্য উৎঘাটনের জন্য ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালত বরাবর আবেদন করা হয়েছে।

 

অপর এক অভিযানে ঐ একই টিমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা থানাধীন জোড়া গেইট পুরাতন পেট্রল পাম্পের পূর্ব পাশে, পুরাতন যশোর রোডস্থ মেসার্স নাদিয়া অটোমোবাইল এর সামনে পাকা রাস্তার উপর হতে অভিযান চালিয়ে আসামী মৃনাল কান্তি সরকার (৪০), পিতা- মৃত খোকন সরকার, সাং- পিঠাভোগ, থানা- রূপসা, জেলা- খুলনাকে আনুমানিক রাত্র ২০:১০ ঘটিকার সময় ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

 

অন্য এক অভিযানে পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ মশিয়ার রহমান এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে খুলনা থানাধীন বাংলাদেশ ব্যাংক ষ্টাফ কোয়াটার ৭ রাস্তার মোড় সংলগ্ন পাকা রাস্তার উপর হতে অভিযান চালিয়ে আসামী শওকত মাহাবুব শুভ (৩৪), পিতা- মোঃ আব্দুল মান্নান সরদার, সাং- ৪২ শহীদ সরওয়ার্দী কলেজ রোড, সিদ্দিকীয়া মহল্লা, থানা- সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা’কে ৯মার্চ আনুমানিক রাত্র ২০:৪৫ ঘটিকার সময় ১১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। ডিবি সূত্র জানান, আসামীগন পেশাদার পাইকারী মাদক ব্যবসায়ী। তাদের অপরাপর সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments