সোশ্যাল মিডিয়া

নাসিমের অস্ত্রোপচার সফল, নিবিড় পর্যবেক্ষণে ২৪ ঘণ্টা

  • 115
    Shares

করোনায় আক্রান্ত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে। রোগমুক্তির জন্য সকলের নিকট দোয়া কামনা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও তার পরিবার।

বৃহস্পতিবার রাতে ব্রেন স্টোক করার পর শুক্রবার (৫ জুন) অপারেশন হয়। আগামী ২ দিন আইসিইউতে তাকে অচেতন অবস্থায় রাখা হবে।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন বিভাগের প্রধান প্রফেসর ডা. রাজিউল হক অপারেশনের নেতৃত্ব দেন।

মোহাম্মদ নাসিমের সর্বশেষ অবস্থার খোজ-খবর রাখছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। নাসিমের পুত্র তানভির শাকিল জয়ের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করে খোঁজ-খবর নেন শেখ হাসিনা।

এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। জানা গেছে, করোনায় আক্রান্ত মোহাম্মদ নাসিম রাজধানীর স্পেশাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রাতে হাসপাতালের আইসিইউতে তার ব্রেন স্ট্রোক করে।

সিএমএইচ এর অ্যাম্বুলেন্স এসেছিল। কিন্তু রোগীর অবস্থা খারাপ হওয়ায় নেয়া যায়নি। তাকে বাংলাদেশ স্পেশালাজড হসপিটালেই অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে।এর আগে, গত সোমবার শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির পর করোনা ভাইরাস পজিটিভ আসে মোহাম্মদ নাসিমের।


  • 115
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button