দেশজুড়ে

শ্রীমঙ্গলে ঘরে ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

  • 7
    Shares

মৌলভীবাজার:মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঘরে ঢুকে মা জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিনকে (২৪) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে শ্রীমঙ্গল উপজেলার ৬নং আশিদ্রোন ইউনিয়নের পূর্ব জামশী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।শুক্রবার সকালে খুন হওয়া নারীদের ঘরের দরজা বন্ধ দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে তারা স্থানীয় চেয়ারম্যান জহর বর্ধনকে জানালে পুলিশের একটি টিমসহ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

চেয়ারম্যান জহর বর্ধন জানান, খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থলে বন্ধ ঘরের দরজা ধাক্কা দিয়ে প্রবেশ করে প্রথমে মাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে কাপড় দিয়ে ঢেকে রাখা মেয়ের লাশও পাওয়া যায়।তিনি জানান, ঘরের বেড়া ভেঙে ঢুকে তাদের খুন করা হতে পারে। কারণ, ঘরের বেড়া ভাঙা পাওয়া গেছে।

ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুছ ছালেক, শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুনসহ পুলিশের একটি টিম।শ্রীমঙ্গল থানার ওসি জানান, দুজনকেই চাকু দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মরদেহ দুটির সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button