দেশজুড়ে

শরীয়তপুরে নতুন করে আরো ১৬ জনের দেহে করোনা শনাক্ত

  • 23
    Shares

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে।বৃহস্পতিবার ( ৫ই জুন) রাত ১১ টা ৩০ মিনিটে জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয় শরীয়তপুর জেলায় আরো ১৬ জন নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে শরীয়তপুরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মোট সংখ্যা হলো ১৫৫জন। যার মধ্যে সুস্থ হলো মোট ৬৮জন এবং মোট মারা গিয়েছে ৩জন।

করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় নতুন শরীয়তপুর সদর পৌরসভায় ৩জন, চিকন্দি ১জন, আঙ্গারিয়া ১জন এবং জাজিরা পৌরসভায় ১ জন, বড়কান্দি ইউনিয়নে ১জন, সেনেরচর ইউনিয়নে ১জন। এছাড়াও ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালের চিকিৎসক ১জন, আরশিনগর ইউনিয়নে ১জন, মহিষার ইউনিয়নে ১জন এবং গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের ২জন, নাগেরপাড়া ইউনিয়নে ১জন ও ডামুড্যা পৌরসভার ১ জন।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন ডা. মোঃ আবদুর রশিদ জানান, আজ শরীয়তপুরে আরো ১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত জেলায় শরীয়তপুর সদর পৌরসভায় ৩জন, চিকন্দি ১জন, আঙ্গারিয়া ১জন এবং জাজিরা পৌরসভায় ১ জন, বড়কান্দি ইউনিয়নে ১জন, সেনেরচর ইউনিয়নে ১জন। এছাড়াও ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালের চিকিৎসক ১জন, আরশিনগর ইউনিয়নে ১জন, মহিষার ইউনিয়নে ১জন এবং গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়নের ২জন, নাগেরপাড়া ইউনিয়নে ১জন ও ডামুড্যা পৌরসভার ১ জনসহ আরো বেশ কয়েকজনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছিলো।যার রিপোর্ট পজিটিভ এসেছে।


  • 23
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button