দেশজুড়ে

মাগুরায় করোনা উপসর্গ সন্দেহে মৃত ব্যক্তির টেস্ট রিপোর্ট নেগেটিভ: এলাকাবাসীর স্বস্তি!

  • 50
    Shares

মতিন রহমান, মাগুরা সংবাদদাতা : খুলনা মেডিকেলের আইসোলেশনে মৃত মাগুরা শালিখা উপজেলার পিয়ারপুর গ্রামের আনছার আলী (৫০) এর করোনা রির্পোটের ফলাফলে নেগেটিভ এসেছে। এ খবরে স্থানীয় গ্রামবাসীসহ সংশ্লিষ্টদের মনে স্বস্তি ফিরে আসে।

উল্লেখ যে, গত ৪ মে সোমবার রাতে গুরুত্বর অসুস্থ অবস্থায় আনছার আলীকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাঁর উপর্সগ দেখে ডাক্তার তাকে করোনা আইসোলেশন ওর্য়াডে ভর্তি করেন এবং করোনা সন্দেহে নমুনা্‌ও সংগ্রহ করা হয়। মঙ্গলবার (৫-মে) ভোররাতে আইসোলেশন থাকা অবস্থায় শ্বাসকষ্টসহ নানা উপর্সগ নিয়ে মারা যান তিনি।

মৃত্যুর পর পরিবারের লোকজন তার মরাদেহ গ্রামের বাড়ি শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের পিয়ারপুর গ্রামে এনে বিষয়টি গোপন করে স্বাভাবিক অসুস্থতা জনিত মৃত ব্যক্তির ন্যায় গোসল ও নামাজে জানাজা শেষে দাফনের কাজ সর্ম্পূণ করে। এতে স্থানীয় চেয়ারম্যানসহ গ্রামবাসীরা উপস্তিতিত ছিলেন। পরে ঘটনা জানাজানির পর নমুনার ফলাফল আসার আগে এমন ঘটনায় এলাকার মানুষের মধ্যে এক ধরনের শংকার সৃষ্টি হয়। এ ঘটনায় প্রশাসনের পক্ষ হতে পরের দিন ওই পরিবারসহ অন্যদের আংশিক লকডাউন অবস্থায় রাখা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার খুলনা মেডিকেল কলেজ কোভিড -১৯ পরীক্ষাগার থেকে তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসছে। যা লিখিত রিপোর্ট আকারে হাতে পেয়েছেন তারা। এতে এলাকার মানুষের মধ্যে স্বস্তি’ ফিরে আসেছ। মৃত ব্যক্তি র্দীঘদিন যাবৎ লিভারের জটিল রোগে ভুগছিলনে বিধায় তার স্বাভাবিক মৃতের ঘটনা ঘটেছে বলে জানান তারা।


  • 50
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button