ঝালকাঠিতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিতরণ

0
9

তাসিন মৃধা অনিক: ঘূর্ণিঝড় আম্পান পরবর্তী চলমান করোনা পরিস্থিতিতে দুঃস্থ, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা ত্রাণ ও পুর্ণবাসন মন্ত্রণালয় বরাদ্দকৃত ত্রান বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ঝালকাঠি সদরের ২নং বিনয়কাঠী ইউনিয়ন পরিষদে জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু বিতরণ করা হয়।

সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রান বিতরন করেন জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান,ট্যাগ অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার শারমিন আফরোজ,ইউনিয়ন চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম।

প্রতিটা ওয়ার্ডের সমন্বয়ে ৪ হাজার ৯০ জন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা হিসেবে এসব ত্রান বিতরন করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান বলেন, করোনা পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় আমারা বাংলাদেশের মানুষ অনেক ভালো আছি। বাহিরে গিয়ে করোনায় যাতে আপনারা আক্রান্ত নাহতে কর্মহীন হয়ে যাতে না খেয়ে থাকতে না হয় তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য সহায়তা দিচ্ছেন। এ চলমান করোনায় তগতিন মাস ধরে খাদ্যসহ সব ধরণের ত্রান দরিদ্র মানুষকে সরকার সহায়তা করেছেন।

তিনি আরো বলেন, ঝালকাঠির ১০ টি ইউনিয়নে ৩০২৫ টন চাল,আলু,ডাল ও শিশু খাদ্য দেয়া হয়েছে। বিনয়কাঠী ইউনিয়নে ৪১ টন চাল দেয়া হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আপনারা ঘরে থাকবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঝালকাঠি -২ আসনের সংসদ সদস্য জননেতা আমির হোসেন আমুর জন্য দোয়া করবেন।