মাগুরায় কর্মরত মেধাবী পুলিশ কর্মকতা এসআই সালাউদ্দীন খুন

0
94

মতিন রহমান, মাগুরা: মাগুরায় পুলিশের বিশেষ শাখায় কর্মরত এসআই সালাউদ্দিন (৪৫) নড়াইলের লোহাগড়ার বাতাসি গ্রামে পারিবারিক কলোহে আপন ভায়ের হাতে খুন হয়েছেন। তিনি নড়াইল জেলার লোহাগড়া উপজেলায় ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন।

নিহত মোহাম্মদ সালাউদ্দিন মাগুরায় ডিএসবি শাখায় কর্মরত ছিলেন। তিনি লোহাগড়া শালনগর ইউনিয়ন এর বাতাসি এলাকার হাজী মোহাম্মদ মান্নান মিয়ার ছেলে।

পারিবারিক ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে লোহাগড়ার বাতাসী গ্রামের মান্নান শেখের বড় ছেলে মোঃ সালাউদ্দিন শেখ ও ছোট ছেলে জসিম উদ্দিন (মধ্যে জমি ভাগাভাগি) নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় ছোট ভাই জসিম উদ্দিন শেখ শাবল দিয়ে বড়ভাই সালাউদ্দিনের মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর তার নাকে মুখে আঘাত করতে থাকলে মেঝো ভাই গিয়াসউদ্দিন (৪০) ঠেকাতে আসলে সেও আহত হয়।

প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সালাউদ্দিনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পথিমধ্যে ফুলতলা নামক স্হানে পৌছলে তিনি মারা যান।

পারিবারিক সুত্রে আরো জানা যায়, সালাউদ্দিন পুলিশের উপপরিদর্শক হিসাবে মাগুরা জেলায় কর্মরত ছিলেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল মর্গে প্রেরন করা হয়েছে। তদন্তশেষে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।