দক্ষিণ কেরানীগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
97

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জে একটি বিশেষ অভিযান চালিয়ে ১০ কেজি নিষিদ্ব গাঁজা দুই নারীসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

আটককৃতরা হলো- ফজিলা বেগম (৪০), রুমানা আক্তার (১৮) ও মোঃ রাজীব (২৫)। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‍্যাব-১০ এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া মধ্যপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান টালায়। এসময় তারা ১০ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

আটককৃতদের মধ্যে দু’নারীও রয়েছে। তারা হচেছ- ফজিলা বেগম (৪০), রুমানা আক্তার (১৮) ও মোঃ রাজীব (২৫)। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।