প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
135

গত শনিবার ১৭.০৪.২০২১ ইং তারিখে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিভিন্ন স্থানীয় ও জাতীয় দৈনিকে “উল্লাপাড়ায় বসুন্ধরার লেভেল ব্যবহার করে ধানের গুড়া মিশিয়ে ভেজাল ভুষি বাজারজাতকরণ” শিরোনামে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করা হয়। উক্ত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। প্রকাশিত এই ভিত্তিহীন ও মিথ্যা সংবাদের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

প্রকৃত ঘটনা আমি উল্লাপাড়া বাজারে দীর্ঘদিন যাবৎ গো খাদ্যের ব্যবসা পরিচালনা করে আসছি। আমাদের মেসার্স রবিউল ও রাশেদুল গো খাদ্য দোকানে দীর্ঘদিন ধরে পাইকারি মালামাল বিক্রি করে থাকি। আমরা বিভিন্ন কোম্পানির সোয়ামিন ভুষি পাইকারি ক্রয় করিয়া দোকান ও গোডাউনে স্টক করে রাখি। অনেক সময় দোকান ও গোডাউনের ইদুর ও পোকা জাতীয় কীটপতঙ্গ স্টক মালের বস্তা কাটিয়া ফেলে। সেইসব বস্তা পুনরায় খুলিয়া মাল ওজন করিয়া নতুন বস্তায় উঠাইয়া বাজারে বিক্রি করিয়া থাকি।

এ সমস্ত বস্তায় কোনরূপ ভেজাল ভুষি মেশানো হয় না। একটি কুচক্রী মহল আমার ব্যবসা ভালো চলছে জেনে আমার বিরুদ্ধে নানাবিধ ষড়যন্ত্র পরিচালনা করে আসছে। সেই কুচক্রী মহলটি সাংবাদিক ভাইদের নিকট মিথ্যা তথ্য সরবরাহ করে আমার ও আমার ব্যবসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অসত্য, মিথ্যা ও উদ্দেশ্য প্রণেদিত সংবাদ পরিবেশ করে ব্যবসার সুনাম নষ্ট করার পায়তারা চালাচ্ছে।

উক্ত সংবাদ প্রকাশে আমার ও আমার ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক সুনাম নষ্ট হইয়াছে। সুতরাং মিথ্যা তথ্যের আলোকে প্রকাশিত সংবাদের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ আমজাদ হোসেন
ব্যবসায়ী
উল্লাপাড়া বাজার।