বিরামপুরে ফেনসিডিলসহ প্রাইভেটকার জব্দ

0
71

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- দিনাজপুরের বিরামপুরে একটি প্রাইভেট কারসহ ১০২ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।

থানার মামলা সূত্রে প্রকাশ- রবিবার (১৮এপ্রিল) ভোরে ভারত থেকে ফেন্সিডিল আসার গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানার এসআই (নিঃ) মোস্তাফিজার রহমানের নেতৃত্বে সঙ্গীয় অফিসারদ্বয় ও ফোর্সসহ দিনাজপুর -গোবিন্দগঞ্জ মহাসড়কের দিওড় বটতলী বাজার এলাকায় অবস্থান নেয়। এসময় মেসার্স মমতাজ ফিলিং ষ্টেশন এলাকায় পুলিশ সন্দেহভাজন একটি প্রাইভেট কারকে দেখে থামানোর সংকেত দেন। যার নং (ঢাকা মেট্রো-ক-১১-২১৮১) কারটি মহাসড়কের পাশে থামিয়ে ড্রাইভারসহ কারটিতে থাকা তিনজন ব্যক্তি ঐ প্রাইভেট কার থেকে নেমে কৌশলে দ্রুতবেগে দৌড়ে পালিয়ে যায়। এসময় পুলিশ প্রাইভেট কারটি আটক করে এবং তল্লাশি করে প্লাষ্টিকের বস্তায় ভেতর থেকে ১০২ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান-এঘটনায় মামলা হয়েছে থানার মামলা নং-২০ তাং ১৮.০৪.২০২১খ্রি: এবং পলাতক আসামীদের ধরার চেষ্টা চলছে। তিনি আরো বলেন-মাদকের বিষয়ে বিরামপুর থানা পুলিশ কাউকেই কোন ছাড় দিবেনা এবং নিয়মিত মাদকের বিরুদ্ধে এই অভিযান অব‍্যাহত থাকবে।