বিবিধ

তীব্র নিন্দা ও প্রতিবাদ


১ মে- ২০২০ ইং তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যম, অনলাইন পত্রিকাসহ স্থানীয় ও জাতীয় পত্রিকায় উল্লাপাড়ায় লাশ উদ্ধার, এটা হত্যা না আত্মহত্যা ? শিরোনামে প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ করেছেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন ও উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল করিম।

প্রতিবাদে তারা বলেন, উপজেলার বাবুলীদহ গ্রামে গৃহবধু সেলিনার মৃত্যুর ঘটনা আমাদের কোনভাবেই জানা ছিল না। মৃত্যুর পর ঐ পরিবারের লোকজন সামাজিকভাবে নিজ মহল্লা ও গ্রামের প্রধান মাতব্বরদের ঘটনাটি জানায়। গ্রামবাসির সাথে আমাদেরও সেখানে ডাকা হয়। প্রধানদের সাথে আমরাও সেখানে উপস্থিত ছিলাম। সকলের সিদ্ধান্ত মোতাবেক গ্রাম্য প্রধানগণ সঙ্গে সঙ্গে বিষয়টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও থানা প্রশাসনকে অবহিত করেন। আমরা দলীয় প্রতিনিধি ও গ্রামবাসি হিসেবে মৃত ব্যক্তির লাশটি প্রশাসনের নিকট সোপর্দ ও লাশের সৎ কাজ করতে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা ও সামাজিক দায়িত্ব পালন করেছি মাত্র। আমরা কোনভাবেই এই ঘটনার সাথে সম্পৃক্ত নই।

একটি কুচক্রি মহল আমাদের হেয় প্রতিপন্ন করার জন্য গণমাধ্যমে মিথ্যা তথ্য সরবরাহ করে আমাদেরকে জড়িত করে মিথ্যা – অসত্য ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছেন। মিথ্যা তথ্যের আলোকে সংবাদ প্রকাশের জন্য আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এতে আমাদের ও আমাদের পরিবারের সামাজিক মর্যদা ক্ষুর্ণ ও মানুষের কাছে হেয়প্রতিপন্ন করার অপ -প্রয়াস চালানো হয়েছে।

উক্ত গৃহবধুর অভিভাবককে ভুল বুঝিয়ে মৃত্যু ঘটনা মামলায় আমাদের আসামি করার ঘটনাকেও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
মোঃ উজ্জ্বল হোসেন
মোঃ আব্দুল করিম।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button