রাজারহাটে কলেজ শিক্ষকের হাত কাটা মামলায় ৪ জন গ্রেফতার

0
79

সরকার অরুণ যদু,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: রাজারহাটে কলেজ শিক্ষক ও সাবেক কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সহ-সভাপিত আতাউর রহমান মিন্টুর হাত কর্তনের নৃশংস ঘটনায় মামলার প্রধান আসামী মো: বাধন সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিবাগত গভীর রাতে ঢাকার দক্ষিনখান এলাকার একটি বাসা থেকে মামলার প্রধান আসামী মো: বাধন (৩০) ও মো: রশিদ মিয়া (৩৫) কে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের তথ্যমতে আরেক আসামী মাজহারুল ইসলাম মনোয়ার (৩০) কে বুধবার ভোররাতে কুড়িগ্রামের কাঠালবাড়ী থেকে গ্রেফতার করা হয়।

এর আগে মামলার আসামী আল-আমিন আহমেদ শুভ (২৬) কে কুড়িগ্রাম থেকে গ্রেফতার করে তার দেয়া তথ্যের ভিত্তিতে মামলার প্রধান আসামীসহ অন্যআসামীদের গ্রেফতার করে পুলিশ।

এদিকে বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা এসব তথ্য জানান। তিনি বলেন, প্রধান আসামী বাধনসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদেরও দ্রুত গ্রেফতার করা সম্ভব হবে।

উল্লেখ্য গত ১৬ মার্চ দুপুরে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের পালপাড়া এলাকায় সাবেক ছাত্রলীগ নেতা ও কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টুর ডান হাতের কব্জি কেটে নেয়া সহ তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় ১৮ মার্চ মিন্টুর পিতা আলতাফ হোসেন বাদী হয়ে রাজারহাট থানায় ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মিন্টু বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।