মোহনপুরে যুবকের মৃতদেহ উদ্ধার, হত্যার অভিযোগে স্ত্রী আটক

0
73

রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর মোহনপুরে কিশোরী স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত যুবকের নাম হারুন অর রশিদ (২৬)।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার জাহানাবাদ ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিষহারা গ্রামে। নিহত হারুন ঐ গ্রামের সরকার পাড়ার বয়জুল মন্ডলের ছেলে। এ ঘটনায় নিহত হারুনের অভিযুক্ত স্ত্রী কারিমা (১৪) কে আটক করেছে মোহনপুর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত হারুনের সাথে গত কয়েক সপ্তাহ আগে একই উপজেলার ধুরইল ইউনিয়নের ভিমনগর পালশা গ্রামের কামাল হোসেনের কিশোরী কন্যা কারিমার বিয়ে হয়।

বুধবার ভোর রাতে সেহেরী খেতে হারুনের মা হারুনকে সেহরি খাওয়ার জন্য পুত্রবধুকে ডাকতে বলেন। পুত্রবধূ তার স্বামী পরে সেহেরী খাবে বলে জানায়। এর পর হারুনের মা অনেকক্ষণ ডাকাডাকি করেও সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে ছেলের নিথর দেহ দেখতে পান।

বুধবার সকাল সাড়ে নয়টার দিকে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করেছে মোহনপুর থানা পুলিশ। এ সময় জেলা অতিরিক্ত পুুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দে উপস্থিত ছিলেন।

মোহনপুর থানার ওসি (তদন্ত) তৌহিদুর রহমান বলেন, ময়না তদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত হারুনের স্ত্রীকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়েরের পর প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্হা গ্রহণ করা হবে।