নারায়ণগঞ্জ থেকে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১

0
76

এস,এম,মনির হোসেন জীবন : র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৩) এর একটি দল গোপনে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদককারবারিকে গ্রেফতার।

আটক ব্যক্তির নাম মোঃ মনজুর আলম (২৮)। জেলা-কক্সবাজার। র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীনা রাণী দাস, পিপিএম (সেবা) আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৩ এর একটি দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি মালবাহী পিকআপের মাধ্যমে অবৈধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এর চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশ্য কক্সবাজার থেকে নারায়ণগঞ্জের ভুলতা গাউছিয়ার দিকে আসছে। পরে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর আভিযানিক দল আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩ টার দিকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা এলাকায় চেকপোস্ট স্থাপনের মাধ্যমে তল্লাশী অভিযান চালিয়ে ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মনজুর আলম (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।মালবাহী পিকআপটি জব্দ করা হয়েছে।
র‍্যাব-৩ এর সহকারী পরিচালক আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। এছাড়া সে দীর্ঘদিন যাবৎ এই মাদক ব্যবসা করে আসছে বলে জানায়।
এবিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।