দেশজুড়ে

মোংলায় নিসচা’র করোনা সুরক্ষায় পরিবহন শ্রমিকদের মাস্ক বিতরণ

  • 90
    Shares

মোঃ সোহেল, মোংলা প্রতিনিধিঃমোংলা থেকে মোঃ মোস্তাফিজুর রহমান মিলনঃনিরাপদ সড়ক চাই ,মোংলা উপজেলা শাখার উদ্যোগে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর পক্ষ থেকে নিসচা’র মোংলা উপজেলা সংগঠক সজীব খান লিটন এর প্রেরিত মাস্ক মোংলার বিভিন্ন পরিবহন শ্রমিকদের মাঝে বিতরণ করা হয়।

৪ জুন সকাল ১০ টায়,মোংলার সাহাদাতের মোড়ে অটো ভ্যান চালক,মাদ্রাসা রোডের ব্রীজ এর মোড়ে মটর সাইকেল চালক,মোংলা বাস স্ট্যান্ডের পরিবহন শ্রমিকদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা প্রতিরোধে মাস্কের পাশাপাশি সড়ক দূর্ঘটনা প্রতিরোধে লিফলেট বিতরণ করা হয়।

এসময় নিসচা’র মোংলা উপজেলা ‘সংগঠক’ বিভিন্ন পরিবহন শ্রমিকদের অনুরোধ করেন সরকারি সিদ্ধান্ত অনুযায়ী লক ডাউন শিথিল করা হয়েছে। পূর্বের তুলনায় এখন করোনা সংক্রমণের হার অনেক বেশি।

মোংলা বাসিদের করোনা সংক্রমণ হইতে সুরক্ষার সরকারি সিদ্ধান্ত অনুযায়ী নির্দেশনা পালনের ও সামাজিক দূরুত্ব বজায় রাখুন, মাস্ক, হ্যান্ড গ্লোভস, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন। বার বার সাবান দিয়ে হাত ধৌত করুন।

মাস্ক ও সড়ক দূর্ঘটনা প্রতিরোধে লিফলেট বিতরণ কালে উপস্থিত ছিলেন নিসচা,মোংলার আহবায়ক, সার্ভিস বাংলাদেশ’র সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মিলন, সদস্য সচিব মোঃ আল আমিন, যুগ্ন আহবায়ক আব্দুর রউফ, আফরোজা হীরা, সদস্য আব্দুল জব্বার, আব্দুর রাজ্জাক, মিরাজ মল্লিক সহ নিসচা উপজেলা শাখার সদস্যরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 90
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button