মাগুরার মহম্মদপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

0
81

মতিন রহমান, মাগুরা : মাগুরার মহম্মদপুরে বিয়ের দাবীতে ছেলের বাড়ীতে অনশন করছে এক স্কুল ছাত্রী।
মঙ্গলবার দুপুরে মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের মোবারকপুর গ্রামের আইয়ুব মোল্যা চৌকিদারের বাড়িতে এই ঘটনা ঘটে।

ওই মেয়ে জানায়, আইয়ুব চৌকিদারের ছোট ছেলে সোহান মোল্যা দশম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিয়ে করতে রাজি না হওয়ায় ওই ছাত্রী তার প্রেমিক সোহান মোল্যার বাড়িতে উঠে আসে এবং বিয়ের বিষয়টি চূড়ান্ত না হওয়া পর্যন্ত সে ওই বাড়িতেই অবস্থান করবে ।

এসব বিষয়ে ভুক্তভোগী ঐ ছাত্রী আরো বলেন, সোহান মোল্ল্যা তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় কৌশলে ডেকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। গত রবিবার দিবাগত-রাতে সে আমার কাছে আসলে আশেপাশের মানুষের কাছে সে ধরা পড়ে, এখন আমার মান সম্মান বলতে কিছুই নেই, এটা জানার পর কেউ আমাকে বিয়ে করবে না, আমার এর আগে অনেক জায়গা থেকে বিয়ের কাজ আসলে সে বিভিন্ন কথা বলে বিয়ে ভেঙ্গে দেয়, তাকে বিয়ে করার কথা বললে সে বিভিন্ন টালবাহানা করে। এখন এ অবস্থায় সে আমাকে বিয়ে না করলে আমার মরা ছাড়া আর কোন উপায় নেই। আমি তার বাড়ী এসে উঠেছি, হয় সে আমাকে বিয়ে করবে, না হলে আমি এখানেই মারা যাবো।

এঘটনায় ওই মেয়েটির মা বলেন, আমার কোন ছেলে নেই, আমি খুব গরীব মানুষ আমার মেয়ের এই ঘটনার পর কি করে মেয়টিকে বিয়ে দেবো? তাই মেয়ের পছন্দের ছেলে (সোহান) এর সঙ্গেই তার মেয়ের বিয়ে হোক এটাই আমরা চাই। এজন্য তিনি এলাকার মান্যগন্য ব্যাক্তিবর্গ সহ প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

এসময় ছেলে ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি