দেশজুড়ে

শরীয়তপুরে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন

  • 9
    Shares

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যালয়ের “শুভ উদ্বোধন”। “মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার সকাল ১১:০০ টায় পালং মডেল থানাধীন ৫নং তুলাসার ইউনিয়ন পরিষদে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন করেন শরীয়তপুর জেলার পুলিশ সুপার জনাব এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় পুলিশ সুপার বলেন আমরা বাংলাদেশ পুলিশ সর্বদাই জনগনের জন্য কাজ করে থাকি। “পুলিশি জনতা, জনতাই পুলিশ” জনগনের সেবাই আমরা সর্বদা নিয়োজিত, সেবাই পুলিশের ধর্ম তাই আমরা চাই পুলিশি সেবা জনগনের দ্বারগোড়ায় পৌছাতে। আমরা চাই জনগনের মাঝে আস্থা ও বিশ্বাস তৈরি করতে। নতুন আধুনিক ও মানবিক পুলিশ, আস্থার পুলিশ তৈরি করতে চাই এই বিট পুলিশিং এর মাধ্যমে। তাই আমরা প্রতিটা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এই বিট পুলিশিংয়ের মাধ্যমে জনগনের দ্বারগোড়ায় পুলিশি সেবা পৌছাতে চাই, তারই ধারাবাহিকতায় আজ আমরা পালং মডেল থানাধীন ৫নং তুলাসার ইউনিয়ন পরিষদে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন করলাম।

এখানে আমরা দুজন পুলিশ অফিসার নিয়োগ করেছি বিট অফিসার হিসেবে রয়েছেন এসআই (নিঃ) মোহাম্মদ আতিয়ার রহমান, পালং মডেল থানা, শরীয়তপুর, এবং সহকারী বিট অফিসার এএসআই (নিঃ) মোঃ আবুল হোসেন, পালং মডেল থানা, শরীয়তপুর।

এছাড়াও করোনা ভাইরাসের প্রতিরোধ, চিকিৎসাসহ বিভিন্ন অপরাধের বিষয়ে তাঁদেরকে সচেতন করাসহ শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানান পুলিশ সুপার।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর মোঃ আসলাম উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেনপুলিশ পরিদর্শক (তদন্ত), পালং মডেল থানা, শরীয়তপুর মোঃ আশরাফুল ইসলাম,৫নং তুলাসার ইউনিয়ন পরিষদ, সদর, শরীয়তপুর মোঃ জাহিদ ফকির, সাবেক চেয়ারম্যান, ৫নং তুলাসার ইউনিয়ন পরিষদ, সদর, শরীয়তপুর মোঃ মোফাজ্জেল হোসেন ফকির,এবং ইউনিয়ন পরিষদের মেম্বারবৃন্দসহ উপস্থিত বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।


  • 9
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button