শ্রীবরদীতে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
97

এস.এম.আরফান আলী,শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুর জেলার শ্রীবরদীতে জাহাঙ্গীর আলম হিরা (৫৫) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।৫ই এপ্রিল (সোমবার) সকালে উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের নবীনপুর গ্রামে নিহতের বাড়ির বসতঘর থেকে ঝুলন্ত অবস্থায় কৃষকের লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়,নিহত জাহাঙ্গীর আলম হিরা একই এলাকার মৃত রফিজ উদ্দিন সরকারের ছেলে। নিহতের বড় ভাই বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, ভগ্নিপতি হযরত আলী ও স্থানীয় ইউপি সদস্য ইয়ানুছ আলী জানান, জাহাঙ্গীর আলম হিরা পেশায় কৃষি কাজ করতো। তার স্ত্রী এক ছেলে সোলায়মান (২৫) ও এক মেয়ে সুমী আক্তার (২২)।

তারা গাজীপুর জেলার কোণাবাড়িতে থাকে। তিন বছর আগে সে স্ট্রোক করেছিল। সেই থেকে সে মানষিক ভাবে ভারসাম্যহীন। জাহাঙ্গীর আলম হীরাও পরিবারের সদস্যদের সাথে কোণাবাড়িতে থাকতেন। মাস দুয়েক আগে সে গ্রামের বাড়িতে চলে এসে বোনের কাছে থাকতেন। সোমবার স্থানীয় মসজিদে ফজরের নামাজ পরে নিজ ঘরে ঢুকে আর বের হয় নাই। পরে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে বাড়ির লোকজন তাকে ঘরের ধরনার সাথে ফাঁসিতে ঝুলতে দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই ছামিউল হক জানান, লাশের সুরতহাল সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।