কুষ্টিয়া উপজেলা পরিষদে সেলাই মেশিন বিতরণ করলেন আতাউর রহমান আতা

0
108

রেজা আহাম্মেদ জয়ঃ কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ কার্যালয়ের সভাকক্ষে হত দরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ করলেন কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার প্রধান নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী। আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভীন রেখা, শহর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ আফিল উদ্দিন, শহর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান পাভেল প্রমূখ।

বুধবার ৩জুন দুপুরে উপজেলা পরিষদের তত্বাবধানে ও মহিলা বিষয়ক অফিসারের অধিনে ৪০জন প্রশিক্ষণ প্রাপ্ত হত দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সকলের উদ্দেশ্যে জননেতা আতাউর রহমান আতা বলেন, আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখেছেন, যে সকল নারীরা কর্মহীন তাদের কর্মের ব্যবস্থা করছেন, হত দরিদ্রদের জন্য সেলাই মেশিন সহ বিভিন্ন ভাবে সহায়তা প্রদান করছে। তিনি আরো বলেন, হঠাৎ করোনা ভাইরাসে দেশের উন্নয়ন এক ধাপ পিছিয়ে গেছে। কোভিট-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে সকলকে সতর্ক হতে হবে, সরকারি নিয়ম (স্বাস্থ্য বিধি) মেনে চলতে হবে। এই মহামারী সময়ে সকলকে সচেতন হওয়ার আহব্বান জানান।